বাগেরহাটে সাহিত্যিক পংকজ মন্ডলকে ইউএনও’র সংবর্ধনা

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২০, ১৬:০২

গোবিন্দ মজুমদার

বাগেরহাটের চিতলমারীতে সাহিত্যিক পংকজ মন্ডলকে উপজেলা নির্বাহী অফিসার মো. মারুফুল আলমের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৮ অক্টোবর বুধবার বিকাল ৪ টায় নির্বাহী অফিসারের নিজস্ব কার্যালয়ে তাকে  ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

পংকজ মন্ডলের গ্রামীণ সাংবাদিকতার উপর লেখা উপন্যাস ‘খবরের ফেরিওয়ালা’ চলতি বছর ঢাকা একুশের বই মেলায় প্রকাশিত হয়। এছাড়াও তিনি বিবর্ণ সময়, চিত্রা পাড়ে আরেক সুন্দরবন, অন্তর দহন, রহস্যেও চোরাবালি ও আমার সাংবাদিকতার এক যুগসহ তার অসংখ্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। পাশাপাশি তিনি সামাজিক-সাংস্কৃতিক ও আর্তমানবতার সেবায় কাজ করে আসছেন। এরই সূত্র ধরে  সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে প্রায় ঘন্টাব্যাপী  তার একক সাক্ষাৎকার সম্প্রচারিত হয়। সেখানে তিনি গ্রামীণ সাংবাদিকদের দুঃখ-দুর্দশার চিত্র তুলে ধরেন। সাংবাদিকতা পেশায় পংকজ মন্ডলের একযুগ পূর্ণ হওয়ায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে এই শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চিতলমারীর অন্তরালের পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. একরামুল হক মুন্সী, চিতলমারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি প্রদীপ মন্ডল, সাধারণ সম্পাদক তাওহিদুর রহমান বাবু, সাংবাদিক পংকজ রায়, কপিল ঘোষ, শফিকুল ইসলাম সাফা, শেখর ভক্ত, প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত