দুর্গাপূজা উপলক্ষে মমতাকে উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ০১:৩৮

সাহস ডেস্ক

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপহারের তালিকায় রয়েছে জামদানি শাড়ি ও সন্দেশ।

রবিবার (১৮ অক্টোবর) দুপুরে বেনাপোল চেকপোস্ট দিয়ে প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী ভারতে পাঠানো হয়।

এদিন সন্ধ্যায় কলকাতায় নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনের উপ-হাইকমিশনার তৌফিক হাসান উপহারটি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর কার্যালয় ‘নবান্ন’তে গিয়ে তার হাতে পৌঁছে দেন।

বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবিব জানান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের চিফ প্রটোকল অফিসার আতাউর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বেনাপোলে পাঠানো হয়। সেটা গ্রহণের জন্য পেট্রাপোলে আগে থেকেই অবস্থান করছিলেন কলকাতাস্থ বাংলাদেশ উপ হাইকমিশনের প্রথম সচিবের সহকারী আলম হোসেন। দুপুরের দিকে বেনাপোল চেকপোস্ট থেকে উপহার সামগ্রী নিয়ে ওপারে পেট্রাপোল চেকপোস্টে পৌঁছে দেন বেনাপোলের সিঅ্যান্ডএফ এজেন্ট প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রুবেল।

কলকাতায় নিযুক্ত বাংলাদেশি উপ-হাইকমিশনের ডেপুটি কমিশনার বিএম জামাল হোসেন (পলিটিক্যাল) স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার সামগ্রী সন্ধ্যায় কলকাতা পৌঁছে। পরে উপহার সামগ্রী পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর দফতরে পৌঁছে দেয়া হয়।

কলকাতা মিশনের উপ হাই কমিশনার তৌফিক হাসান বাংলা ট্রিবিউনকে জানান, প্রধানমন্ত্রীর উপহার তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছে দিয়েছেন। উপহার হিসেবে প্রধানমন্ত্রী পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে জামদানি শাড়ি ও সন্দেশ পাঠিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত