দেড় ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ২৫টি

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২০, ১৪:১১

সাহস ডেস্ক

যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একটি কেন্দ্রে দেড় ঘণ্টায় ভোট পড়েছে মাত্র ২৫টি। এই কেন্দ্রে মোট ভোটার তিন হাজার ২৩৭ জন। ভোট পড়ার হার শূন্য দশমিক ৭৭ শতাংশ। এই আসনের ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সালাউদ্দিন আহমেদ। নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে শুরু হওয়া এ ভোট গ্রহণ বিরতি ছাড়াই বিকাল ৫টা পর্যন্ত চলবে।

যাত্রাবাড়ী আইডিয়াল কলেজের তৃতীয় তলায় পুরুষ ভোটার কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার মাহমুদুন্নবী জানান, ভোট শুরুর পর সকাল সাড়ে দশটা পর্যন্ত তার কেন্দ্রে ২৫টি ভোট পড়েছে। সকালে ভোটার উপস্থিতি কিছুটা কম ছিল। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ছে।

একই ভবনের দোতলায় আরেকটি পুরুষ কেন্দ্র রয়েছে। সেখানে ভোটার এক হাজার ৯৯৮ জন। দেড় ঘণ্টায় কত ভোট পড়েছে, এই প্রিসাইডিং অফিসার হামিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এখনো হিসাব করেননি। সকাল ৯ টা ৫০  মিনিটে এই কেন্দ্রে এসেছিলেন বিএনপির প্রার্থী সালাউদ্দিন আহমেদ। আর সাড়ে নয়টার দিকে ভোটকেন্দ্রে আসেন আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম।

ভোট দিয়ে বের হয়ে মনিরুল ইসলাম বলেন, উৎসবমুখর পরিবেশে মানুষ ভোট দিচ্ছে। কোথাও কোনো সমস্যা নেই। এ নির্বাচন একটি নজির হয়ে থাকবে।

তবে ধানের শীষের প্রার্থী সালাউদ্দিন আহমেদের অভিযোগ, কেন্দ্র থেকে তার পোলিং এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে। যাতে কোনো ভোটার কেন্দ্রে না আসেন এ জন্য আওয়ামী লীগের লোকজন একটা ত্রাস সৃষ্টি করেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটরা কোনো ভূমিকা পালন করছেন না বলে অভিযোগ করেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত