আ'লীগে যোগদানকারী প্যানেল মেয়র ও কাউন্সিলরের বিএনপি'তে ফিরে এসে মনোনয়ন গ্রহণ

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ১৭:৩০

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে ১৯ জনকে মনোনয়ন দিয়েছে বিএনপির একটি অংশ। তবে মেয়র  ও একটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে কাউকে মনোনয়ন দেয়া হয় নি। শনিবার (৩ অক্টোবর) বিকেলে শহরের পাঠানপাড়া দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় এই মনোনয়ন ঘোষণা করা হয়। সভায় চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ উপস্থিত ছিলেন।

সভায় সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ'লীগের সেক্রেটারী আব্দুল ওদুদের হাত ধরে আ'লীগে যোগদানকারী বর্তমান প্যানেল মেয়র-১ (বর্তমান জামায়াত মেয়রের কারাবাসকালে দু'বার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বপালনকারী) ও ১১ নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুর রহমান এবং ৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক পু্নরায় বিএনপিতে যোগদান করে নিজ নিজ ওয়ার্ডে বিএনপি মনোনয়ন গ্রহণ করেন।

সভায় উপস্থিত সদর থানা বিএনপি সেক্রেটারী আমিনুল ইসলাম মতি বলেন, ওই দুই কাউন্সিলর নিজের ভূল বুঝতে পেরে পুনরায় বিএনপিতে যোগ দিয়েছেন ও নিজ নিজ ওয়ার্ডে মনোনয়ন পেয়েছেন। সভায় উপস্থিত ছিলেন সদর থানা বিএনপি সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, পৌর সভাপতি এড.রবিউল হক দোলন, সেক্রেটারী এড.ময়েজউদ্দিন সহ নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত