করোনায় আক্রান্ত নৌপরিবহন প্রতিমন্ত্রী

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:০১

সাহস ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এ তথ্য নিশ্চিত করেছেন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান। তিনি বলেন, গতকাল তার নুমনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানান মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান।

তিনি জানান, বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে আছেন। তবে তার কোনও শারীরিক জটিলতা নেই।

খালিদ মাহমুদ চৌধুরী নবম জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ উপজেলা) আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর দশম ও একাদশ সংসদ নির্বাচনেও তিনি জয়ী হন। একাদশ সংসদ নির্বাচনের পর তিনি নৌ প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। এছাড়া খালিদ মাহমুদ তিন দফায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এদিকে, মঙ্গলবার দেশে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা এবং নতুন শনাক্ত রোগী উভয়ই বৃদ্ধি পেয়েছে। করোনায় গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৪৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে ৪ হাজার ৮০২ জনে দাঁড়িয়েছে।

এছাড়া, নতুন করে ১ হাজার ৭২৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। যার ফলে মোট আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৩ লাখ ৪১ হাজার ৫৬ জনে। মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১২.২৭ শতাংশ। আর মোট পরীক্ষায় এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ১৯.৪১ শতাংশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত