ঈদে অধিক সতর্কতায় গাড়ি চালানোর অনুরোধ সড়ক পরিবহন মন্ত্রীর

প্রকাশ | ২৫ জুলাই ২০২০, ১৬:০৯

অনলাইন ডেস্ক

সরকার করোনার সংক্রমণ রোধ এবং চিকিৎসায় সর্বোচ্চ প্রয়াস চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশের মানুষের মাঝে মুখে হাসি ফোটাতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

শনিবার (২৫ জুলাই) বিআরটিসি’র প্রধান কার্যালয়ে ঈদ সার্ভিস উপলক্ষে বিআরটিসি’র গৃহীত পদক্ষেপ ও দিকনির্দেশনামূলক আলোচনা সভায় একথা বলেন তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ঈদ পূর্ববর্তী এবং পরবর্তী যাত্রায় অধিকতর সতর্কতার সঙ্গে গাড়ি চালানোর জন্য পরিবহন মালিক শ্রমিকদের অনুরোধ জানাচ্ছি । ঈদের সময় সড়ক দুর্ঘটনা বেড়ে যায়, ঘটে প্রাণহানি। কোনোরূপ শৈথিল্যতা না দেখিয়ে এ বিষয়ে কড়া নজরদারির জন্য জেলা পুলিশ, হাইওয়ে পুলিশসহ সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন,  শেখ হাসিনার হাত ধরেই দেশে স্থাপিত হয়েছে হাজার হাজার কমিউনিটি ক্লিনিক। চিকিৎসা সেবা জণগণের দৌড়গোঁড়ায় পৌঁছে দিতে বিভিন্ন জেলায় স্থাপন করেছে মেডিক্যাল কলেজ এবং বিভাগীয় পর্যায়ে স্থাপন করা হচ্ছে মেডিক্যাল বিশ্ববিদ্যালয়।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসব উন্নয়ন ও অগ্রগতি এবং জনমানুষের প্রতি তার যে প্রগাঢ় ভালোবাসা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের সঙ্গে মিলিয়েছেন তার নিজের জীবনের আশা আকাঙ্ক্ষা, সংকটে তিনি আস্থার প্রতীক।