করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আ.লীগের সাবেক এমপি

প্রকাশ : ২৪ মে ২০২০, ২৩:১১

সাহস ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হাজী মো. মকবুল হোসেন মারা গেছেন। হাজী মকবুলের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী (পিএস) ফজলুর রহমান।

রবিবার (২৪ মে) রাত ৯টা ১০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গত শুক্রবার (২২ মে) তিনি সিএমএইচে ভর্তি হন।

হাজী মো. মকবুল হোসেনের ছেলে মজিবুল ইসলাম পান্না জানান, তার পিতা কোভিড পজিটিভ ছিলেন। ৩ দিন আগে তিনি সিএমএইচে ভর্তি হন। করোনাভাইরাস সঙ্কটকালে তিনি বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করেছিলেন। সর্বশেষ গত ১৪ মে তিনি মোহাম্মদপুরের বাসায় বসে আর্থিক অনুদান তুলে দেন। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন।

মৃত্যুকলে তার বয়স হয়েছিল ৭০ বছর। মকবুল হোসেনের স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

জানা যায়, করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই মুন্সিগঞ্জসহ বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করে যাচ্ছিলেন মকবুল। সর্বশেষ গত ১৪ মে তিনি মোহাম্মদপুরের বাসায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের হাতে আর্থিক অনুদান তুলে দেন। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন। তার স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত