x

এইমাত্র

  •  করোনা প্রমাণ করেছে দুর্যোগ মোকাবিলায় আমরা কতটা শক্তিহীন: প্রধানমন্ত্রী
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৯১ হাজার ৯৯৭ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬৬ লাখের অধিক, সুস্থ হয়েছেন ৩২ লাখেরও বেশী
  •  ঢামেকের করোনা ইউনিটে ২ দিনে আরও ৩৩ জনের মৃত্যু
  •  করোনাভাইরাসঃ বাংলাদেশে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৮২৮ জনের

নোয়াখালীতে ২৪ ঘণ্টায় নতুন করে ৭৭ জনের শরীরে করোনা শনাক্ত

প্রকাশ : ২৩ মে ২০২০, ১৭:৪৬

সাহস ডেস্ক

নোয়াখালীতে একদিনে নতুন করে ৭৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলাটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫২ জনে।

শনিবার (২৩ মে) সকাল ১০ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।

এছাড়া গতকাল ২২ মে জেলাটির সিভিল সার্জন কার্যালয়ের ৬ জন কর্মচারী শনাক্ত হয়। ফলে দাপ্তরিক সকল কার্যক্রম বাসা থেকে করা হচ্ছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন।

সিভিল সার্জন বলেন, বেগমগঞ্জে ১৭৮ জন, কবিরহাটে ৫৪ জন, সদরে ৪১ জন, চাটখিলে ২৬ জন, সোনাইমুড়ীতে ১৮ জন, সুবর্ণচর ১১, সেনবাগে ১১ জন, কোম্পানীগঞ্জ ৭ জন ও হাতিয়ায় ৬ জনসহ জেলায় মোট ৩৫২ জনের করোনা শনাক্ত হলো। 

এরমধ্যে বেগমগঞ্জে ৭ জন, সদরে ৭, চাটখিল ৫, সোনাইমুড়ি ৩ জন, হাতিয়ায় ৩ জন, কবিরহাট ১ জন ও কোম্পানীগঞ্জ ১ জনসহ মোট ২৭ জন আইসোলেশন থেকে করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরেছেন। সোনাইমুড়িতে ২ জন, বেগমগঞ্জে ২ জন ও সেনবাগে ১ জনসহ মোট ৫ জন মারা গেছেন। এদের মধ্যে বেগমগঞ্জের ১ জনসহ মোট ৫ জনের মৃত্যু হয়েছে। 

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, উপজেলায় ৪২ জনের নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে। তাদেরকে আপাতত হোম আইসোলেশনে রেখে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। এছাড়া, তাদের বাড়ি লকডাউন ঘোষণা করে, তাদের সংস্পর্শে আসা অন্যান্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। 

কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস বলেন, উপজেলার ১৬ জনের নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে। তাদেরকে আপাতত হোম আইসোলেশনে রেখে চিকিৎসাসেবা দেয়া হচ্ছে। এছাড়া, তাদের বাড়ি লকডাউন ঘোষনা করে, তাদের সংস্পর্শে আসা অন্যান্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত