করোনায় রূপালী ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তার মৃত্যু

প্রকাশ : ১৬ মে ২০২০, ০৪:২৫

সাহস ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শহিদুল হক খান (৪৯) নামে সরকারি ব্যাংকের এক উর্ধ্বতন কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি রূপালী ব্যাংক প্রধান কার্যালয়ের গবেষণা ও পরিকল্পনা বিভাগের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) ছিলেন।

শুক্রবার (১৫ মে) সন্ধ্যা ৭টা ২০ মিনিটে তিনি মারা যান। এ তথ্য নিশ্চিত করেছেন রূপালী ব্যাংক স্থানীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক খান ইকবাল হোসেন।

তিনি বলেন, কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে হাসপাতালে ভর্তি হন। শহিদুল হক খানের স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রয়েছে। ছেলেও কোভিড আক্রান্ত। তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কুয়েত-মৈত্রী হাসপাতালের তত্ত্বাবধায়ক সেহাব উদ্দিন বলেন, শহিদুল হক খান অনেকদিন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন। তার অন্যান্য শারীরিক জটিলতাও ছিল। করোনা আক্রান্ত হওয়ার পর গত ১ মে দুপুরে তাকে কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয় এবং তিনি তার পরের দিনই ভেন্টিলেশনে চলে যান।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এর আগে বেসরকারি খাতের সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ের দুই কর্মকর্তা মারা যান। তারা হলেন- প্রধান কার্যালয়ের সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট পদ মর্যাদার এ কর্মকর্তা আবু সাঈদ এবং প্রধান কার্যালয়ের মানবসম্পদ বিভাগে কর্মরত এফভিপি মুজতবা শহিরয়ার। এ ছাড়া শ্বাসকষ্ট, সর্দি-জ্বরসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বেসরকারি খাতের এনসিসি ব্যাংকের চট্রগ্রামের দুই কর্মকর্তা মারা গেছেন। তাদের একজন আগ্রাবাদ এরিয়া অফিস ও অপরজন আগ্রাবাদ শাখায় কর্মরত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত