কুষ্টিয়া দৌলতপুরে ট্রাফিক পুলিশ কর্মকর্তা স্ত্রীসহ করোনা শনাক্ত

প্রকাশ : ১৩ মে ২০২০, ১৮:১৩

কুষ্টিয়ার দৌলতপুরে ঢাকা ফেরত ট্রাফিক পুলিশের এক কর্মকর্তা ও তাঁর স্ত্রী করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। ওই কর্মকর্তা গত রোববার স্ত্রীসহ বাড়ি ফেরেন। বাড়িতে এসেই নমুনা পরীক্ষা করাতে দেন। মঙ্গলবার (১২ মে) রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, স্বামী-স্ত্রী দুজনই করোনা পজিটিভ।

জেলা পুলিশ সূত্র বলছে, পুলিশের ওই কর্মকর্তা ঢাকা মেট্রোপলিটনে কাজ করেন। তাঁদের গ্রামের বাড়ি লকডাউন করা হয়েছে। তাঁদের নিয়ে দৌলতপুর উপজেলায় এ পর্যন্ত ৯ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হলো।

রাত সাড়ে নয়টায় সিভিল সার্জন কার্যালয়ের ফেসবুক আইডিতে জানানো হয়, কুষ্টিয়া মেডিকেল কলেজ পিসিআর ল্যাব থেকে ৫০টি রিপোর্ট পাওয়া গেছে। যার মধ্যে ৪৮টি নেগেটিভ ও দুটি পজিটিভ। নতুন শনাক্ত দুজন রোগী দৌলতপুরের আদাবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা। এই নিয়ে কুষ্টিয়ায় ২২ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হলো। যার মধ্যে দৌলতপুর উপজেলায় ৯ জন, ভেড়ামারায় ২ জন, মিরপুরে ৪, সদরে ১ জন, কুমারখালীতে ৫ ও খোকসায় ১ জন। সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ১০ জন।

জেলা পুলিশ সূত্র জানায়, পুলিশের ওই কর্মকর্তা গত রোববার ঢাকায় কর্মস্থল থেকে ছুটি নিয়ে কৌশলে গ্রামের বাড়িতে আসেন, এরপর নমুনা দেন। এতে স্বামী-স্ত্রী দুজনই পজিটিভ শনাক্ত হয়েছে। ওই পুলিশ কর্মকর্তা হৃদ্‌রোগী। তাঁর ডায়াবেটিস রয়েছে।

দৌলতপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী রাত ১০টায় বলেন, ওই দুজনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া মাত্র তাঁদের বাড়িতে গিয়ে লকডাউন করে দেওয়া হয়েছে।

জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক আসলাম হোসেন বলেন, দৌলতপুরে আক্রান্ত রোগীদের বেশির ভাগই ঢাকা ফেরত। দৌলতপুর উপজেলা নিয়ে কাল সভা করা হবে। ঢাকা থেকে আসা মানুষ ঠেকানো প্রয়োজন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত