x

এইমাত্র

  •  ৮০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় চারজন গ্রেপ্তার, ৬০ লাখ টাকা উদ্ধার
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৭৭ হাজার ৫৭৯ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬৩ লাখের অধিক, সুস্থ হয়েছেন ২৯ লাখেরও বেশী
  •  আইসিইউতে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

ছেলের সহায়তায় স্বামীকে খুন

প্রকাশ : ১১ মে ২০২০, ০১:১৬

সাহস ডেস্ক

পারিবারিক কলহের জের ধরে ঢাকার ধামরাইয়ে ছেলের সহায়তায় এক গৃহবধূ তার স্বামীকে ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে শ্বাসরোধ করে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী কাজল রেখা (৪০) ও ছেলে রবিনকে (১৮) গ্রেপ্তার করেছে।

শনিবার (১০ মে) রাতে উপজেলার বালিথা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম মতিয়ার রহমান (৪৭)। মতিয়ার স্ত্রী-সন্তানদের নিয়ে বালিথায় শ্বশুরবাড়িতে থেকে কৃষিকাজ করতেন।

জানা গেছে, মতিয়ার সন্দেহ করতেন অন্য কোনো পুরুষের সঙ্গে স্ত্রী কাজল রেখার সম্পর্ক আছে। এমন সন্দেহ থেকে তাদের মধ্যে কলহ লেগেই থাকত। কলহের জের ধরে মেজ ছেলে রবিনকে নিয়ে স্বামীকে হত্যার পরিকল্পনা করেন কাজল রেখা। পরিকল্পনা অনুযায়ী গতকাল রাত নয়টার দিকে মাংসের সঙ্গে ঘুমের বড়ি মিশিয়ে স্বামীকে খেতে দেন কাজল রেখা। খাওয়ার কিছু সময় পর মতিয়ার অসুস্থ হয়ে পড়লে ছেলে রবিনের সহায়তায় কাজল রেখা গলায় ওড়না পেঁচিয়ে তার স্বামীকে হত্যা করেন। পরে হত্যার ঘটনাকে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

মতিয়ারের বোন ডলিমন বেগম বলেন, পারিবারিক কলহের জের ধরে ভাবি কাজল রেখা তার ভাইকে কিছুদিন ধরে হত্যার হুমকি দিয়ে আসছিলেন। এর জের ধরেই ছেলের সহায়তায় ভাবি তার ভাইকে হত্যা করেছেন।

রবিবার তিনি এ ব্যাপারে ধামরাই থানায় তার ভাবি ও ভাতিজার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর কাজল রেখা ও তার ছেলে রবিনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের ঢাকার চিফ জুডিশিয়াল আদালতে সোপর্দ করা হয়। সেখানে রবিন মা ও তিনি মিলে বাবাকে হত্যা করার কথা স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত