ডিমলার এক কিশোরী সহ নীলফামারীতে আরো ৩ জনের করোনা পজেটিভ

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২০, ১২:৫৪

ডিমলার এক কিশোরীসহ নীলফামারীতে আরো তিনজন ব্যক্তি করোনা ভাইরাস সংক্রামনে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে এ জেলায় করোনা রোগী দাঁড়ালো ৯ জন।

শুক্রবার(১৭ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন।

জানা যায়, আক্রান্ত ওই তিন ব্যক্তির মধ্যে দুইজন জেলা সদরের চাপড়া সরঞ্জানী ইউনিয়নের  চেয়ারম্যানপাড়ার ডিংডিং গ্রামের ও অপরজন ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের পূর্ব শালহাটি গ্রামের এক কিশোরী (১৫)।

নাউতারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন বলেন, গত ২৯ মার্চ গাজীপুর জেলার আশুলিয়ার একটি গার্মেন্টস থেকে ওই কিশোরী তার গ্রামের বাড়ীতে আসেন।তার করোনা উপসর্গ দেখা দিলে গত ১৪ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুরে প্রেরন করা হয়।পরবর্তীতে শুক্রবার(১৭এপ্রিল)তার রিপোর্টে করোনা পজেটিভ আসে।তাদের তিনজনকে নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেয়া হয়েছে বলে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে।
 
সূত্র মতে, জেলা সদরের চেয়ারম্যান পাড়া ডিংডিং গ্রামের ২৬ ও ১৬ বছরের দুই জন নারায়ানগঞ্জে এক বেকারীর শ্রমিক। তারা সম্প্রতি নিজ বাড়িতে ফিরে এসে করোনার উপসর্গ নিয়ে। অন্যদিকে ডিমলার ওই কিশোরী ঢাকার আশুলিয়ার একটি তৈরী পোষাক কারখানার শ্রমিক। সেও করোনার উপসর্গ নিয়ে ঢাকা থেকে নিজ গ্রামে ফিরে আসে। স্থানীয় স্বাস্থ্য বিভাগ গত দুইদিন আগে তাদের নমুনা নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগারে প্রেরন করেন।

শুক্রবার (১৭ এপ্রিল)সন্ধ্যায় পরীক্ষার ফলাফলে ওই তিনজনের করোনা পজেটিভের রির্পোট আসে।এ নিয়ে জেলার করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯ জন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত