করোনা: কর্মহীনদের উপহার দিল ‘রামগতি সাধারণ ছাত্র সংগঠন’

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২০, ১৪:৩০

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে লোকজনকে ঘরে থাকার নির্দেশনা দিয়েছে সরকার। পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান। এতে কর্মহীন হয়ে পড়ছেন বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ। দেশের এই মহাসংকটকালে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে ‘রামগতি সাধারণ ছাত্র সংগঠন’।

আজ ১৩ এপ্রিল (সোমবার) সকাল ১০টায় এ উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয় ‘রামগতি সাধারণ ছাত্র সংগঠন’।

উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেন সংগঠনের স্বেচ্ছাসেবকেরা। মানুষের সামাজিক দিক বিবেচনায় উপহার সামগ্রী প্রদানের সময় কোনো ধরনের ছবি তোলেননি সংগঠনটি। এ উপহার সামগ্রীর মধ্যে ছিল ৭ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ৩ কেজি আলু, ১ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি পেঁয়াজ ও ২টি ডেটল সাবান।

এর আগে সংগঠনটি রামগতির বিভিন্ন এলাকার অসচেতন মানুষদের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ডওয়াশ সামগ্রী ও লিফলেট বিতরণ, জীবাণুনাশক স্প্রে ছিটানো, দোকানের সামনে দূরত্ব চিহ্ন, বাড়ি বাড়ি গিয়ে কাউন্সেলিং ও সাবান বিতরণ, বিভিন্ন স্থানে ব্যানার স্থাপনসহ বিভিন্ন ধরনের সচেতনতামূলক কাজ করে আসছে।

আয়োজকরা জানান, এ ক্রান্তিলগ্নে কিছু হৃদয়বান মানুষের সহযোগিতার মাধ্যমে এসব উপহার সামগ্রী দিয়ে কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে পেরে আমাদের ভালো লাগছে। সামর্থ্য অনুযায়ী যদি সবাই সাহায্যের হাত বাড়িয়ে দেন, তাহলে উপকূলীয় অঞ্চলের অসহায় ও কর্মহীনদেরকে আরো বেশি বেশি উপহার সামগ্রী পৌঁছে দিতে পারবো। এজন্য সবাইকে এগিয়ে আসার অনুরোধ করছি।

আমাদের বিকাশ নাম্বার- ০১৮১৯৫৯০৩০৯ ও রকেট নাম্বার- ০১৮১৫২০০১৭৭৩।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত