সিরাজগঞ্জে ইয়াবাসহ দুই যুবক আটক

প্রকাশ : ১৯ মার্চ ২০২০, ১৯:৩৬

সিরাজগঞ্জে শিয়ালকোল এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) এর বিশেষ অভিযানে  ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

বুধবার (১৮ই মার্চ) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) এম এম এইচ ইমরান জানান, মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বরাবরই বদ্ধপরিকর। যার ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সদর কোম্পানীর একটি চৌকষ অভিযানিক দল জেলার সিরাজগঞ্জ সদর থানাধীন শিয়ালকোল মোনা ষ্টীল কমপ্লেক্স প্রাঃ লিঃ এলাকায় বুধবার দুপুরে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০০ (একশত) পিস ইয়াবাসহ দুই জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিরা হলো, সদর উপজেলার ক্ষুদ্র শিয়ালকোল এলাকার মৃত ফরহাদ আলী সরকারের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৩৩) ও একই এলাকার মোঃ জয় আহম্মেদ জীবন (২৩)। 

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, অভিযান পরিচালনা কালে তাদের দেহ তল্লাশী করে মাদককার্যে ব্যবহৃত ২টি মোবাইল ফোন, ২টি সীমকার্ড ও নগদ ১০০০/- (এক হাজার) টাকা জব্দ করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত