দুই সন্তানকে হত্যার কথা স্বীকার করলেন 'মা'

প্রকাশ : ০৭ মার্চ ২০২০, ১৪:৫৮

সাহস ডেস্ক

নিজের হাতেই বটি দিয়ে দুই সন্তানকে হত্যার পর নিজেও শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান বলে স্বীকার করেছেন মা আরিফুন্নেসা পপি। স্বামী ঠিক মতো সংসার খরচ না দেয়ায় জীবনযাপনে দুর্বিষহ হয়ে উঠায় দুই সন্তানকে হত্যা করেন তিনি।

শুক্রবার (৬ মার্চ) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের অবজারভেশন কক্ষে সাংবাদিকদের একথা জানান তিনি।

এই ব্যাপারে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন বলেন, প্রাথমিকভাবে জানা যাচ্ছে, মা পপিই দুই সন্তানকে খুন করে নিজে আত্মহত্যার চেষ্টা করেন। স্বামী মুন্সিগঞ্জ থাকেন। সাংসারিক খরচ দেয়া না দেয়া নিয়ে পারিবারিক কলহ চলছিল। গতরাতে দুই সন্তানকে খুন করার পর পপি সকালে নিজেই আত্মহত্যার চেষ্টার আগে তার বাবা তালেবকে কল করে জানায় খুনের কথা ও নিজে আত্মহত্যা করবেন।

তিনি আরও বলেন, কেন এই খুন এবং এই খুনের নেপথ্যে আরও কেউ জড়িত কিংবা অন্য কোনো কারণ রয়েছে কি না তদন্ত করে দেখা হচ্ছে।

দুই শিশুর নাম আলভি (১১) ও জান্নাত (৬)। শিশু দুটি ন্যাশনাল আইডিয়াল স্কুলের প্রথম ও চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। মায়ের নাম পপি (৩৫)। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি ও বটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত শিশুদের নানা আবু তালেব জানান, দুই শিশুর বাবা মোজাম্মেল হোসেন বিপ্লব। তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় ইলেকট্রিক সামগ্রীর ব্যবসা করেন। শুক্রবারে মুন্সিগঞ্জ থেকে খিলগাঁওয়ে বাসায় আসেন ও শনিবারে আবার থেকে মুন্সিগঞ্জ চলে যান। মোজাম্মেল হোসেন (মেয়ে জামাই) প্রায়ই তার মেয়েকে বলতেন ফকিন্নির মেয়েকে বিয়ে করার পর থেকে কোনো শান্তি নেই। এখন কীভাবে কী হয়েছে তা তিনি জানেন না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত