খিলগাঁওয়ে দুই শিশুকে গলাকেটে হত্যা, মা দগ্ধ

প্রকাশ | ০৭ মার্চ ২০২০, ১২:২৫ | আপডেট: ০৭ মার্চ ২০২০, ১৯:৪১

অনলাইন ডেস্ক

রাজধানীর খিলগাঁও গোড়ানের একটি বাসা থেকে দুই শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর মৃত দুই শিশুর মা আখতারুন্নেসা পপিকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে তাকে পুলিশ পাহারায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

শনিবার (৭ মার্চ) সকাল ১০টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

খিলগাঁও থানা পুলিশ বলছে, দুই শিশুকে গলাকেটে হত্যার আগে আগুনেও পোড়ানো হয়েছে। একই ঘটনায় দগ্ধ হয়েছেন শিশু দুটির মা আরিফুন্নেসা পপিও।

দুই শিশুর নাম আলভি (১১) ও জান্নাত (৬)। শিশু দুটি ন্যাশনাল আইডিয়াল স্কুলের প্রথম ও চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। মায়ের নাম পপি (৩৫)। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি ও বটি উদ্ধার করেছে পুলিশ।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, খবর পেয়ে আমরা ওই বাসা থেকে দুটি শিশুর মরদেহ উদ্ধার করছি। ঘটনাস্থল থেকেই শিশুদের মাকে দগ্ধ অবস্থায় পাওয়া গেছে। পুলিশ শিশু দুটির মরদেহের সুরতহাল করছে। ঘটনাস্থলে এসেছে সিআইডি’র ক্রাইম সিন ইউনিট।

নিহত শিশুদের নানা আবু তালেব জানান, দুই শিশুর বাবা মোজাম্মেল হোসেন বিপ্লব। তিনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় ইলেকট্রিক সামগ্রীর ব্যবসা করেন। শুক্রবারে মুন্সিগঞ্জ থেকে খিলগাঁওয়ে বাসায় আসেন ও শনিবারে আবার থেকে মুন্সিগঞ্জ চলে যান। মোজাম্মেল হোসেন (মেয়ে জামাই) প্রায়ই তার মেয়েকে বলতেন ফকিন্নির মেয়েকে বিয়ে করার পর থেকে কোনো শান্তি নেই। এখন কীভাবে কী হয়েছে তা তিনি জানেন না।