রাঙ্গামাটির সাপছড়িতে ৬০ যাত্রী নিয়ে উল্টে গেল বাস

প্রকাশ | ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২৯

অনলাইন ডেস্ক

রাঙ্গামাটির সাপছড়ি ইউনিয়নের দেপ্পোছড়ি এলাকায় পিকনিকের বাস উল্টে ঘটনাস্থলেই বাসের হেলপার নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন কমপক্ষে ২৭ জন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার সকাল ৯টার দিকে রাঙ্গামাটি সদরের সাপছড়ির শালবাগান বেইলিব্রিজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত হেলপারের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। দুর্ঘটনার পর পর চালক পালিয়ে গেছেন।

স্থানীয়রা জানায়, কর্ণফুলী থেকে ছেড়ে আসা পিকনিক বাসটি  রাঙ্গামাটির সাপছড়ি এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে বাসচাপায় একজন নিহত হয়। আহত হয় অন্তত ১৫ জন। পরে রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের লোকজন নিহতের লাশ উদ্ধার করে। আহতদের রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে তাৎক্ষণিক দুর্ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল পাঠায় পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে দুর্ঘটনায়কবলিত বাসটি উদ্ধার করা হয়।

মো. সালমান (২৮) নামে বাসের একজন যাত্রী বলেন, আমরা কর্ণফুলী থেকে রাঙ্গামাটিতে বনভোজনে এসেছি। বাসে যাত্রী ছিল ৬০ জনের মত। সকালে রাঙ্গামাটির সাপছড়ি এলাকায় পৌঁছালে হঠাৎ বাসটি উল্টে যায়। এতে বাসের হেলপার নিহত হন।