ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২০, ১৩:২৩

সাহস ডেস্ক

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল। তাকে পর্যবেক্ষণের জন্য করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে সাংবাদিকদের এ তথ্য জানান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য কনক কান্তি বড়ুয়া।

এই ব্যাপারে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আজ সকালে যখন তিনি ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সম্পাদকমণ্ডলী সভায় আসেন তখন শ্বাসকষ্ট সমস্যা তীব্র হয়। ঠান্ডাজনিত ও ফুসফুসে ইনফেকশন হওয়ার কারণে এ সমস্যা হয়েছে। ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেছি এখন পর্যন্ত তিনি ভালো আছেন। কোনো আশঙ্কা নেই।

দলের পক্ষ থেকে ওবায়দুল কাদেরের জন্য দোয়া চাওয়া হয়েছে উল্লেখ করে বিপ্লব বড়ুয়া বলেন, ওবায়দুল কাদেরের ফুসফুসে ইনফেকশনজনিত সমস্যা আছে। দলের পক্ষ থেকে ওবায়দুল কাদেরের জন্য দোয়া চাওয়া হয়েছে। দ্রুত সুস্থ হয়ে যেন আবার সবার মাঝে ফিরে আসেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ডি ব্লকের দ্বিতীয় তলাতে সিসিইউতে বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে প্রবেশের কিছু পরেই অসুস্থ বোধ করেন। তখনই চিকিৎসার জন্য তাকে বিএসএমএমইউতে নেয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ওবায়দুল কাদের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) আছেন। এখানে কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. আলী আহসানের তত্ত্বাবধানে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার ইকো হবে। তবে ভর্তি করা হবে কিনা এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত