K E B Youth Club এর লালমনিরহাটে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ১৮:২৬

ঢাকাস্থ সবুজবাগ থানাধীন পূর্ব বাসাবো তে অবস্থিত কদমতলা পূর্ব বাসাবো স্কুল এন্ড কলেজ। এই বিদ্যালয়ের কিছু উদ্যোমী সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং স্থানীয় তরুণ সমাজ নানা সামাজিক কর্মকান্ড এবং মানবিক কাজে নিজেদের নিয়োজিত করার তাগিদে ২০১৩ সালে গড়ে তুলে K E B Youth Club।

সদ্য উচ্চ মাধ্যমিক পাশকরা এক কিশোর সাইদুল ইসলাম জুয়েল তার বন্ধু এবং ছোটভাইবোনদের নিয়ে গড়ে তোলে এই সংগঠনটি। আর তাদের কে সব সময় সহযোগিতা করেছেন কদমতলা স্কুল এন্ড কলেজ এর বিভিন্ন শিক্ষক-শিক্ষিকারা বিশেষত প্রতিষ্ঠানটির বর্তমান প্রিন্সিপাল সাইফুল ইসলাম স্বজন।

দেশের বিভিন্ন দুর্যোগ সহ সকল সময়েই অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে K E B Youth Club। প্রতিবছর সুবিধা বঞ্চিত মানুষের জন্য তারা নিজেদের ক্ষুদ্র সামর্থ্য থেকেই নানা আয়োজন করে থাকে।

এই বছরেও তীব্র শীতে যখন জনজীবন বিপর্যস্ত তখন এই উদ্যোমী তরুণেরা এগিয়ে আসে। প্রতি বছরের ন্যায় এই বছরেও K E B Youth Club এর উদ্যোগে ভাদাই ইউনিয়ন, আদিতমারি উপজেলা, লালমনিরহাট এর শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ  করেন K E B Youth Club এর সভাপতি মোঃ সাইদুল ইসলাম জুয়েল সহ ক্লাবের সদস্যগন।

শীতার্তদের সাহায্য করা ছাড়াও সংগঠনটি ঈদে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ, রক্ত দান, রক্তের গ্রুপ ও ডায়াবেটিস পরীক্ষা, বৃক্ষ রোপণ, বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ সহ ইত্যাদি কার্যক্রম করে থাকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত