গ্রেপ্তার মজনু একজন ‘সিরিয়াল র‌্যাপিস্ট’: র‌্যাব

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২০, ১৪:১৬

সাহস ডেস্ক

রাজধানীর কুর্মিটোলা এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার মজনু (৩০) একজন ‘সিরিয়াল র‌্যাপিস্ট’ বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক সারোয়ার বিন কাশেম।

বুধবার (০৮ জানুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

র‌্যাব-১ এর কমান্ডিং অফিসার লে. কর্ণেল শফিউল্লা বুলবুল বলেন, গ্রেপ্তারকৃত ওই ব্যক্তি ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। এছাড়া গ্রেপ্তারকৃত ওই ব্যক্তির কাছ থেকে মেয়েটির হারানো মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে।

ওই ব্যক্তিই ধর্ষণ করেছিলেন বলে শনাক্ত করেছেন ধর্ষণের শিকার ঢাবি শিক্ষার্থী। তবে ওই ব্যক্তির নাম-পরিচয় এখনো প্রকাশ করা হয়নি। এর আগে মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে ধর্ষক সন্দেহে ওই ব্যক্তিকে আটক করা হয়। পরদিন সকালে ভিকটিম নিশ্চিত করার পরই অভিযুক্ত ব্যক্তিকে আটক দেখানো হয়।

প্রসঙ্গত, প্রসঙ্গত, রবিবার (৫ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার পর বিশ্ববিদ্যালয়ের বাসে করে ওই ছাত্রী বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তার মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে। পরে রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি নিজেকে একা পড়ে থাকতে দেখেন। পরে সিএনজি নিয়ে ঢামেকে আসেন। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করান তার সহপাঠীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত