সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা ও দুই মেয়ের মৃত্যু

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৪

সাহস ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ও তার দুই শিশুকন্যার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য।

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ছলিমপুরস্থ ফৌজদারহাট-বন্দর সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক (ডিডি) সাইফুজ্জামান মিন্টু (৫০) এবং তার দুই মেয়ে তাসরিন (১৩) ও তাসপিয়া (১৪)।

অপরদিকে, একই দুর্ঘটনায় আহত হয়ে স্ত্রী কনিকা বেগম (৩৫) ও ছেলে মন্টি (৭) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল হক জানান, বান্দরবান থেকে ঢাকায় ফেরার পথে সকালে উপজেলার বাংলাবাজার বাইপাস সড়কে একটি লরি প্রবেশ করার সময় দুটি কারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে একটি কারে থাকা তাসরিন ও তাসপিয়া ঘটনাস্থলেই মারা যায়। আর তাদের বাবা সাইফুজ্জামান চমেক হাসপাতালে নেয়ার পর মারা যান।

চালকসহ লরিটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন বার আউলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) কাউসার। তিনি জানান, চালকসহ লরিটি জব্দ করা হয়েছে। আর ব্যক্তিগত গাড়ি দুটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত