ভিপি নুর ভালো আছেন: ঢামেক পরিচালক

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৭

সাহস ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরকে আজই হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে এম নাসির উদ্দিন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, মিস্টার নুর ভালো আছেন। আজ হঠাৎ তিনি বললেন যে তার কনুইয়ে ব্যথা। আমরা তার এক্সরে করেছি। রিপোর্ট ভালো আসলে আমরা তাকে আজই হাসপাতাল থেকে ছেড়ে দেব। এ ছাড়া আরও ২-৩ জনকে আজ ছেড়ে দেয়া হবে।

শিক্ষার্থীদের শারীরিক অবস্থা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ লুকোচুরি করছে এমন অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, শিক্ষার্থীদের চিকিৎসা নিয়ে লুকোচুরি করার কিছু নেই। আমরা তাদের জন্য মোট ১৩ জনের একটি বড় মেডিকেল বোর্ড গঠন করি। এতো বড় বোর্ড আগে কখনও হয়নি। তাদের যার যা চিকিৎসা প্রয়োজন তাৎক্ষণিকভাবে সেই চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, তুহিন ফারাবীর অবস্থা আগের চেয়ে ভালো। তার এইচডিইউতে থাকার কোনো প্রয়োজন নেই। তারপরেও অতিরিক্ত দর্শনার্থীর কারণে তার ইচ্ছা অনুযায়ী তাকে এইচডিইউতে রাখা হয়েছে। তাদের চিকিৎসা ভালো হচ্ছে, এ নিয়ে আমরা ১০০% কনফিডেন্ট।

পরিচালক বলেন, সোহেলকে আইসিইউ থেকে এইচডিইউতে নেয়া হবে। তুহিন ফারাবীর মাঝে মাঝে শ্বাস-প্রশ্বাসের অসুবিধা হয়। এ ছাড়াও আমি দেখেছি তিনি ভয়ে থাকেন, প্যানিক হয়ে যায়। তিনি বর্তমানে শান্ত রয়েছেন। ২-১ দিনের মধ্যে তাকে ওয়ার্ডে দেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত