টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ দুই ব্যক্তি নিহত

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ১১:৩৮

টেকনাফ পর্যটন বাজারের উত্তর মালির পাহাড়ের পাদদেশে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ দুই ব্যক্তি নিহতের কথা জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হাজী হামিদ হোসেনের ছেলে আহমদ হোসেন (৪৫) এবং নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-ডি সেট নম্বর ২৮ এর মৃত কালা মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৬)।

শুক্রবার (১১ অক্টোবর) দিবাগত রাতে এই ঘটনা ঘটে। আহমদ হোসেনকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও ছয়টি মাদক মামলার আসামি দাবি করছে পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, শুক্রবার দিবাগত রাত একটার দিকে গ্রেপ্তার ওই দুই ইয়াবা ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে আহমদ ও আব্দুর দুজনেই গুলিবিদ্ধ হয়।

তাদেরকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ওসির দাবি, এই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে দুটি এলজি, চার রাউন্ড গুলি ও পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত