চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা পরিষদ নির্বাচন

নির্বাচন কমিশনার রফিকুল ইসলামের মতবিনিময়

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৬

আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দী প্রার্থী, প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার বলেন, নির্বাচন গ্রহণযোগ্য করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। নির্বাচন নিয়ে অবহেলার জন্য কর্মকর্তা ও আচরণবিধি লংঘন করলে কোন প্রার্থীকেই কোন ছাড় দেয়া হবে না। তিনি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্টদের সার্বিক দিক নির্দেশনা দেন। নির্বাচন নিয়ে যে কোন অপ্রীতিকর পরিস্থিতি কঠোর হস্তে দমন করারও নির্দেশ দেন তিনি। সভা শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসারের কার্যালয় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা আয়োজন করে। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তাজকির-উজ-জামানের সভাপতিত্বে সভায় অংশ নেন জেলা নির্বাচন অফিসার ও সদর উপজেলা পরিষদ নির্বাচনের রির্টানিং অফিসার মোতাওয়াক্কিল রহমান, পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মাসরুবা ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান সহ সংশ্লিষ্টরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত