টাকা রাখার জায়গা হতোনা, তাই স্বর্ণালংকার কিনে রাখতেন

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৭

ওয়ান্ডারার্স ক্লাবের শেয়ারহোল্ডার এনামুল হক ক্লাব থেকে পাওয়া টাকা বাসায় এনে রাখতেন। এজন্য তিনি তার সূত্রাপুরের বানিয়া নগরের নিজ বাড়িতে টাকা রাখার জন্য ভল্ট বানিয়েছেন। সেখানেও টাকা রাখার জায়গা না হওয়ায় তিনি ওই টাকা দিয়ে স্বর্ণালংকার কিনে রাখতেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে অভিযান শেষে র‍্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, আমাদের কাছে গোয়েন্দা তথ্য ছিলো- ক্যাসিনোর অবৈধ টাকা রাখার জন্য তারা পাঁচটি ভল্ট ভাড়া নিয়েছিলেন। আর ভল্টগুলো এই বাড়িতে রাখা হয়েছে এমন তথ্যের ভিত্তিতে সোমবার (২৩ সেপ্টেম্বর) মধ্য রাত থেকে আমরা এখানে অভিযান পরিচালনা করি। বাড়িটির দ্বিতীয় ও তৃতীয় তলায় অভিযান চালিয়ে আমরা তিনটি ভল্ট পেয়েছি।

র‍্যাব জানায়, এনামুলদের ১৫টি বাসা রয়েছে রাজধানীতে। ওয়ান্ডারার্স ক্লাবের অন্যতম শেয়ারহোল্ডার এনামুল ক্লাব থেকে টাকা এনে বাসায় রাখতেন। কিন্তু বিপুল পরিমাণ টাকা রাখার জায়গাও হতো না। তাই টাকা দিয়ে তিনি স্বর্ণালংকার কিনতেন। এনামুল হক এক সপ্তাহ আগে থাইল্যান্ড চলে গেছেন এবং তাঁর ভাই রুপন ভূঁইয়া পলাতক। র‍্যাব তাঁকে খুঁজছে।

অভিযানের সময় একজন ম্যাজিস্ট্রেটের সামনে ভল্ট খোলা হয়। সেখান থেকে তাঁরা ১ কোটি ৫ লাখ টাকা ও ৭২০ ভরি স্বর্ণালংকার উদ্ধার করেছেন। এ ছাড়া ৫টি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করে র‍্যাব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত