৯ মাসের শিশুকে গলা কেটে হত্যা করলেন মা

প্রকাশ : ০২ জুলাই ২০১৯, ১৭:৪৮

সাহস ডেস্ক

খুলনায় ৯ মাসের ছেলে শিশু মেহেবকে গলা কেটে হত্যা করেছেন মা শ্রাবণী আক্তার। এ ঘটনায় শ্রাবণী আক্তারকে আটক করেছে পুলিশ। নিহত শিশু এই এলাকার জামাল হোসেনের একমাত্র ছেলে।

মঙ্গলবার (০২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর রায়ের মহলের দক্ষিণপাড়া বাঙ্গাল বাড়ি রোডে এ ঘটনা ঘটে।

ভোর থেকে তেমন কিছু খাচ্ছিল না ৯ মাসের শিশু মেহমেদ। তাই সকালে অফিসে যাওয়ার আগে মেহমেদের বাবাকে দুধ কিনে আনতে বলেন মা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মেহমেদের মা স্বামীকে ফোন করে বলেন, তোর ছেলেকে বটি দিয়ে খুন করেছি। বিছানার ওপর শিশু মহেবকে জবাই করে হত্যার পর হত্যাকাণ্ডে ব্যবহৃত বটিটি মা নিজেই ধুয়ে রেখে দেন।

তবে, হত্যাকারী মা শ্রাবণী মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে স্থানীয়রা।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ হোসেন বলেন, বঁটি দিয়ে গলা কেটে মা শ্রাবণী তার নয় মাসের শিশু সন্তানকে (ছেলে) হত্যা করেছে, এমন অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

নিহত শিশুর চাচা সুমন শেখ বলেন, শ্রাবণীর মস্তিষ্ক বিকৃত থাকায় তাকে একাধিকবার ডাক্তার দেখানো হয়েছে। কিন্তু ডাক্তার তার কোনো সমস্যা ধরতে পারেনি। যে কারণে মানসিক ভারসাম্যহীন শ্রাবণী তার শিশু পুত্রকে জবাই করার পরও পালিয়ে যায়নি।

তিনি জানান, সকালে তার ভাই কাজে বেরিয়ে যাবার পরে শিশুটিকে জবাই করে হত্যা করেন তার ভাবী। ঘটনার পর চকোলেট কোম্পানিতে চাকরি করা স্বামীকে ভাবী শ্রাবণী নিজেই ফোন করে এ ঘটনা জানান। এছাড়া তিনি এর আগেও দুবার নিজ শিশুকে হত্যার চেষ্টা করেছেন।

এমন ঘটনা ঘটেছে খুলনা নগরের হরিণটানা থানার রায়েরমহল এলাকায়। আজ সকালে ঘর থেকে মেহমেদের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। মেহমেদের বাবার নাম জামাল সরদার আর মা শ্রাবণী আক্তার। মেহমেদ তাদের একমাত্র সন্তান। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত