রাজবাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

প্রকাশ : ০৪ মে ২০১৯, ১২:৪৪

সাহস ডেস্ক

রাজবাড়ীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চার বাসযাত্রী নিহত হয়েছেন। মারাত্মকভাবে আহত হয়েছেন কমপক্ষে ১০ যাত্রী। সাতক্ষীরা থেকে যমুনা সেতু অভিমুখী গ্রিন বাংলা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।

শনিবার (৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– সাতক্ষীরা জেলার পাটকেলঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আসমা খাতুন ডলি (৩২), রওশন আলীসহ (৫০) অজ্ঞাত আরও দুজন পুরুষ।

আহতরা হলেন– রবিউল ইসলাম (২৬), আল আমিন (২৫), ইকবাল হোসেন (৩০), গোলাম মহিউদ্দিন খাজা (৫৫), আবুল হোসেনসহ (৫৭) অজ্ঞাত আরও পাঁচজন। আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আবদুল হালিম জানান, শনিবার সকালে দৌলতদিয়া থেকে যমুনা সেতুগামী সাতক্ষীরা জেলার গ্রীন বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাজবাড়ীর আহলাদীপুরের জামাই পাগল মাজার গেটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।  ঘটনাস্থলেই তিন বাসযাত্রী নিহত হন। এ সময় আহত ১০ বাসযাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, নিহতদের সুরতহাল রিপার্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত