অনন্ত জলিলের টাকা আত্মসাৎকারীর ছদ্মবেশের ছবি প্রকাশ

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৯, ১২:২৮

সাহস ডেস্ক

ঢাকাই ছবির জনপ্রিয় মুখ ও ব্যবসায়ী অনন্ত জলিলের প্রতিষ্ঠানের প্রায় ৫৭ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে তারই গাড়িচালক। এ বিষয়ে ঘটনার দিনই সাভার থানায় একটি অভিযোগ করেন তিনি। অভিযুক্ত গাড়িচালক মো. শহিদ মিয়াকে (৩৭) ধরিয়ে দিতে পারলে পুরস্কৃত করা হবে বলে ঘোষণা দেন এ অভিনেতা।

রবিবার (৭ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এমনটিই জানিয়েছিলেন অনন্ত।

অনন্ত জলিল বলেন, ‘এই ঘটনার মূলহোতা জহিরুল ইসলাম। তার পরিকল্পনায় এই টাকা আত্মসাৎ করা হয়েছে। সে আমার কোম্পানির হিসাবরক্ষক এবং পলাতক গাড়িচালকের সঙ্গে তার গভীর যোগাযোগ রয়েছে।’

অনন্ত জলিলের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে জহিরুল ইসলামকে তার কর্মস্থল থেকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে অনন্ত জলিল বলেন, জহিরুলকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। প্রাথমিকভাবে তিনি টাকা আত্মসাতের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তবে এ ঘটনার দ্বিতীয় আসামি শহিদ মিয়া কোথায় গা ঢাকা দিয়েছেন তা জানা যায়নি।’

সাভার থানায় করা অভিযোগে উল্লেখ করা হয়েছে, অভিযুক্ত ব্যক্তিরা একে অপরের সঙ্গে যোগাযোগ রেখে দীর্ঘদিন পরিকল্পনা করে ৫৭ লাখ টাকা ব্যাংকে জমা না দিয়ে হাতিয়ে নেয়। অনন্তর ব্যবহৃত গাড়িটি (ঢাকা মেট্রো চ-৫৩-২০৫৯) সাভার মডেল থানাধীন পার্বতী নগর সোনালী ব্যাংক শাখার সামনে রেখে পালিয়ে যায় এর চালক।

এর আগে অনন্ত জলিল তার ভেরিফায়েড ফেসবুক পেজে আজ (৮ এপ্রিল) সকাল ১১ টা ৩০ মিনিটে একটি স্ট্যাটাস দেন।

তার সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো- ‘ধুরন্ধর এই প্রতারক‌‌‌ তার গেটআপ পরিবর্তন করতে পারে। আপনাদের সুবিধার জন্য ফটোশপে এডিট করে তার সাম্ভাব্য কিছু গেটআপের ছবি দিলাম ।
যে এই প্রতারককে ধরিয়ে দিতে পারবে তাকে আমি অনন্ত জলিল নিজ হাতে পুরস্কৃত করবো ইনশাল্লাহ।

অনুগ্রহপূর্বক শুধুমাত্র সংবাদাতাই যোগাযোগ করবেন

Admin & Hr head AJI
Mr. Mir
017 1173 9541

Admin DGM AJI
Mr. Asad
016 7655 9756
......…..............................................................................
::::: মূল ঘটনা : ৭ই এপ্রিল :::::

আমার ভক্তদের কাছে আমি আজকে একটি সাহায্য চাচ্ছি।

আপনারা সবাই জানেন ১৯৯৬ সাল থেকে সাভারের হেমায়েতপুরে অবস্থিত এ জে আই গ্রুপ সুনামের সুনামের সঙ্গে পরিচালিত হয়ে আসছে। আজ আমার ফ্যাক্টরির এক ড্রাইভার মোঃ শহীদ মিয়া/ শহীদ বিশ্বাস ৫৩ লক্ষ টাকা ফ্যাক্টরির গ্যাস বিল না দিয়ে টাকা গুলো নিয়ে পালিয়ে গেছে । সর্বমোট ৫৭ লক্ষ টাকা।

ফ্যাক্টরির একজন একাউন্টেন্ট মো: জহিরুল ইসলাম

তার সঙ্গে ছিল জহির সোনালী ব্যাংকে ভ্যাট দিতে ঢুকে ছিল এবং গাড়িতে টাকাগুলো সহ ড্রাইভারকে সাবধানে দেখাশোনার জন্য বলে গিয়েছিল । মো: জহিরুল ইসলাম (জহির) সোনালী ব্যাংকে যাওয়ার পর সে সুযোগ বুঝে টাকাগুলো নিয়ে গাড়ি রেখে পালিয়ে যায়। আমি তার যাবতীয় ইনফরমেশন শেয়ার করলাম। অলরেডি থানায় মামলা করা হয়েছে। যে এই প্রতারককে ধরিয়ে দিতে পারবে তাকে আমি অনন্ত জলিল নিজ হাতে পুরস্কৃত করবো ইনশাল্লাহ।

অনুগ্রহপূর্বক শুধুমাত্র সংবাদাতাই যোগাযোগ করবেন

Admin & Hr head AJI
Mr. Mir
017 1173 9541

Admin DGM AJI
Mr. Asad
016 7655 9756

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত