দেওয়ানগঞ্জে ব্লেড দিয়ে কেটে দিল স্কুলছাত্রীর শরীর

প্রকাশ : ০২ মার্চ ২০১৯, ১৭:১১

সাহস ডেস্ক

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে জোর করে ইজিবাইক থেকে নামিয়ে ব্লেড দিয়ে শরীরের বিভিন্ন অংশ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে।

২ মার্চ (শনিবার) সকাল ১০টার দিকে দেওয়ানগঞ্জ পৌরসভায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ছাত্রী ইজিবাইকে করে স্কুলে যাচ্ছিল। ইজিবাইকটি রামপুর এলাকায় পৌঁছালে ৬ থেকে ৭ জন বখাটে যুবক ইজিবাইকটি থামান। এ সময় তাঁরা জোর করে ওই ছাত্রীকে ইজিবাইক থেকে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। ছাত্রীটি তাদের বাধা দেয়। এ সময় ওই বখাটেরা তার হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে আঘাত করেন। ওই ছাত্রী চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে যান। পরে বখাটেরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খবর পেয়ে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ গোলাম মোস্তফা ও দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল ইসলাম আহত ছাত্রীকে দেখতে হাসপাতালে যান।

তিনি বলেন, ‘ওই ছাত্রীকে ব্লেড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করার খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থলে গিয়েছিলাম। ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলেই বখাটেদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত