দিনাজপুরে লিচুগাছে হেলান দেয়া ইউপি সদস্যের লাশ উদ্ধার, আটক ১

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ১৬:৫৯

সাহস ডেস্ক

দিনাজপুরের বিরলে রাস্তার পাশে লিচুগাছে হেলান দিয়ে রাখা সাবেক ইউপি সদস্য দিলীপ চন্দ্র সরকারের (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

২২ জানুয়ারি (মঙ্গলবার) সকাল সাড়ে ৯টায় উপজেলার উত্তর ভাণ্ডারা গ্রামের রেংটা ব্রিজসংলগ্ন লিচু বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত দিলীপ চন্দ্র সরকার বিরলের ৬নং ভাণ্ডারা ইউপির ৮নং ওয়ার্ডের সদস্য ও একই এলাকার মৃত কুড়ানু চন্দ্র সরকারের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে রাস্তার পাশে লিচুগাছে হেলান দিয়ে রাখা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ এসে লাশের সুরতাল রিপোর্ট প্রস্তুতের জন্য দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত আইনানুগ ব্যবস্থা নিশ্চিতের আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার মতিয়ার রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার।

বিরল থানার ওসি এটিএম গোলাম রসুল জানান, ‘নিহতের বিরুদ্ধে থানায় মাদকের মামলা রয়েছে। মাদক ব্যবসাসংক্রান্ত পূর্ব বিরোধে মাদক সিন্ডিকেটের সঙ্গে জড়িতরা ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

তিনি আরো জানান, ‘ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দৈকতবাড়ী গ্রামের আবদুস সোবহানের ছেলে মোশাররফ হোসেনকে (৩৫) আটক করা হয়েছে। তদন্ত অব্যাহত আছে। মামলা প্রক্রিয়াধীন।’

বিরল থানার এসআই শহিদুল ইসলাম জানান, ‘লাশের পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত