আজ পাবনা যাবেন প্রধানমন্ত্রী, সর্বত্র উৎসবের আমেজ

প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ০৩:০৬

সাহস ডেস্ক

রূপপুর পারমাণবিক প্রকল্পের দ্বিতীয় ইউনিটের ফার্স্ট কংক্রিট পোরিং ডেট (এফসিডি)সহ ৪৯টি উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন করতে আজ শনিবার (১৪ জুলাই) পাবনা আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উন্নয়ন কাজের মধ্যে রয়েছে— ৩১টি প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন ও ১৮ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন। এর মধ্যে পাবনাবাসীর দীর্ঘ প্রতীক্ষিত পাবনা-মাঝগ্রাম রেলপথের উদ্বোধন করা হবে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে পাবনা জেলায় সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে। নতুন রূপে সাজানো হচ্ছে সার্কিট হাউজ, সংস্কার হচ্ছে ভাঙাচোরা রাস্তাঘাট, বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন, দেয়াল লেখন, আলোক সজ্জা, তোরণ নির্মাণসহ ব্যাপক সাজ সজ্জার কাজ।

প্রধানমন্ত্রীর কর্মসূচি সফল করতে প্রশাসনিক কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন পেশাজীবী সংগঠন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যাপক ব্যস্ত সময় কাটাচ্ছেন।

পাবনা জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি। প্রধানমন্ত্রীর কর্মসূচি সুন্দর করার জন্য আমরা সকলের সমন্বয়ে কাজ করছি।

উন্নয়ন প্রকল্প উদ্বোধন ছাড়াও আওয়ামী লীগ সভাপতি জেলা আওয়ামী লীগের আয়োজনে জনসভায় অংশ নেবেন।

প্রধানমন্ত্রীর কার্যলয় ও স্থানীয় আওয়ামী লীগ সূত্রে জানা গেছে,পাবনায় প্রধানমন্ত্রীর কর্মসূচি দুটি অংশে ভাগ করা হয়েছে। প্রথমে তিনি সকাল ১১টায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের দ্বিতীয় চুল্লির প্রথম কংক্রিট ঢালাই উদ্বোধন করবেন। সেখানে তিনি সংক্ষিপ্ত সুধী সমাবেশে বক্তব্য রাখবেন। বিকাল তিনটায় অনুষ্ঠিত হবে তার কর্মসূচির দ্বিতীয়াংশ। এ সময় তিনি পুলিশ লাইন্স মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?