কুমিল্লায় সেপটিক ট্যাংকে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১৪:২১

সাহস ডেস্ক

কুমিল্লার কোটবাড়ি গন্ধমতি এলাকায় নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে পড়ে ইমরান হোসাইন নামের আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৪ জুন) নগরীর কোটবাড়ি গন্ধমতি এলাকার দক্ষিণ বাগমারার প্রবাসী মামুন ভূঁইয়ার নির্মাণাধীন ভবনে এ ঘটনাটি ঘটে।

শিশু ইমরান হোসাইন জেলার চান্দিনা উপজেলার জিরবাইশ গ্রামের ফারুক হোসেন ছেলে।

এ ঘটনায় ফারুক হোসেন জানান, তার স্ত্রী হালিমা বেগম প্রবাসী মামুন ভূঁইয়ার নির্মাণাধীন ভবনে কর্মরত শ্রমিকদের রান্নার কাজ করেন। সেখানে প্রতিদিন তার সাথে করে শিশু ইমরানকেও নিয়ে যান। ওইদিন সেখানে যাওয়ার কিছুক্ষণ পর ইমরানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুজির পর সন্ধ্যার দিকে ভবনের সেপটিক ট্যাংকে খুঁজে সন্ধ্যায় ইমরানের মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় সেপটিক ট্যাংকটির ঢাকনা খোলা ছিল।

স্থানীয় ২৪নং ওয়ার্ড কাউন্সিলর ফজল খান জানান, শিশুটির মৃতদেহ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে। সেপটিক ট্যাংকের ঢাকনা খোলা থাকায় শিশুটি খেলতে গিয়ে পানিতে পড়ে যায়।

দক্ষিণ কোটবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাহিদ আহম্মেদ জানান, পুলিশ গিয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করেছে। শরীরে কোনও আঘাতের চিহ্ন না থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খেলতে গিয়ে সেপটিক ট্যাংকে পড়ে তার মৃত্যু হয়েছে।

শিশুর মৃতদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সাহস২৪.কম/তানভীর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত