নদীতে ভাসছে বস্তাভর্তি টাকা!

প্রকাশ : ২৫ মার্চ ২০১৮, ১২:৪৯

সাহস ডেস্ক

আমরা দেখেছি এক এগারোর কেয়ারটেকার সরকারের সময়ে কালো টাকার মালিকদের তালিকা ছাপা হয়েছে। এই তালিকায় নাম এসেছে সর্বোচ্চ কর্তাব্যক্তি থেকে শুরু করে অফিসের পিয়ন এমনকি দালাল পর্যন্ত। বালিশের ভেতর টাকা, চালের ড্রামে টাকা, বস্তায় টাকা, গাড়িতে টাকা। এমনকি মাঠেও ফেলানো হয়েছে বস্তা ভর্তি টাকা। কিন্তু এবার নদীতে ভেসে আসতে দেখা গেল বস্তা ভর্তি টাকা।

সাতক্ষীরার কলারোয়া সীমান্তের সোনাই নদী থেকে ভাসমান অবস্থায় বস্তাভর্তি টাকার নোট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শনিবার সকালে সোনাইয়ের গাড়াখালি এলাকায় মেইন পিলার ১৩ এর কাছে রিভার পিলার ৫ এর পাশ থেকে ভাসমান এই টাকাভর্তি বস্তাটি উদ্ধার করেন বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) সদস্যরা। 

জানা যায়, মুখ বাঁধা অবস্থায় সোনাই নদী দিয়ে ভেসে আসছিল বস্তাটি। এ সময় দায়িত্বরত বিজিবি সদস্যরা বস্তাটি উদ্ধার করে।

এর সত্যতা নিশ্চিত করে ৩৩ বিজিবির কাকডাঙ্গা ক্যাম্পের হাবিলদার রতন জানান, সকালে তার নেতৃত্বে একটি দল সীমান্তে টহল দেওয়ার সময় ১৩নং মেইন পিলারের ৩নং সাব পিলারের কাছে সোনাই নদীর ধারে একটি ভাসমান বস্তা দেখতে পায়। বস্তাটি পানি থেকে উঠানোর পর তার মধ্যে পলিথিনে মোড়ানো বিপুল পরিমাণ দুই টাকার নোট পাওয়া যায়। গণনা শেষে যার পরিমান ৪৮ হাজার টাকা বলে জানিয়েছে হাবিলদা রতন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?